দোহার নবাবগঞ্জে সমবায় দিবস পালন

দোহার নবাবগঞ্জে সমবায় দিবস পালন
সাইফুল ইসলাম, দোহার-নবাবগঞ্জঃ
“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’’ এই প্রতিপাদ্য নিয়ে  ঢাকার দোহার নবাবগঞ্জ এই দুই উপজেলায় ৫১তম জাতীয় সমবায় দিবস ২০২২ পালন করা হয়েছে।
শনিবার (৫ নভেম্বর) বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্তর থেকে র‌্যালি বের হয়। পরে দুই উপজেলার প্রধান প্রধান সড়কে হেটে স্ব স্ব উপজেলা সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার  মো. মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।
অপরদিকে দোহার উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন।
এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর অন্যতম উন্নয়ন দর্শন ছিল ‘সমবায়’। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। তাই সরকারের এ লক্ষ্য পূরণে সমবায় সংগঠনগুলোকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।
সমবায়ী প্রদীপ মন্ডল ও নির্মল সাহার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা রওশন আরা, সহকারী সমবায় কর্মকর্তা মেরাজুল আলম, কলাকোপা ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিল, নয়নশ্রী ইউপি চেয়ারম্যান পলাশ চৌধুরী, বান্দুরা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবিরসহ ।
অনুষ্ঠানের শেষে সমবায়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আপনি আরও পড়তে পারেন